,

সিলেটে বিভাগীয় মহাসমাবেশ সফল করতে জেলা আওয়ামী লীগের আহবান

প্রেস বিজ্ঞপ্তি : আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হসিনার আগামী অক্টোবর মাসে সিলেটে বিভাগীয় মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল পৌর মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এ আহ্বান জানান। এমপি আবু জাহির বলেন, অক্টোবরের মহাসমাবেশে হবিগঞ্জ জেলা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী যোগ দেবে। আর এই লক্ষ্যে জেলার ৯টি উপজেলা ও ১টি পৌরসভা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় সভায় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ্নওয়াজ এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য দেন। জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির আরও বলেন, প্রধানমন্ত্রীর মহাসমাবেশ সফল করতে ৯টি উপজেলা ও ১টি পৌরসভায় পৃথক পৃথকভাবে বর্ধিত সভার আয়োজন করা হবে।
উল্লেখ্য, ঐতিহ্যবাহী হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতৃবৃন্দ মহাসমাবেশে যোগ দান করবে। যা হবে স্মরণকালের হবিগঞ্জ জেলার সবচেয়ে বড় গণজোয়ার।


     এই বিভাগের আরো খবর